ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শ্রীপুরে দাফনের ১৭ মাস পর লাশ উত্তোলন 

শ্রীপুরে দাফনের ১৭ মাস পর লাশ উত্তোলন 

গাজীপুরের শ্রীপুরে আদালতের নির্দেশে দাফনের ১৭ মাস পর তোফাজ্জল হোসেন নামে এক যুবলীগ নেতার লাশ ময়নাতদন্তের জন্য কবর থেকে উত্তোলন করা হয়েছে।

বৃহস্পতিবার (২ নভেম্বর) বিকেলে উপজেলার কাওরাইদ ইউনিয়নে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আল মামুনের উপস্থিতিতে তার লাশ তোলা হয়। পরে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিহত তোফাজ্জল হোসেন কাওরাইদ গ্রামের আব্দুর রহিমের ছেলে। তিনি কাওরাইদ ইউনিয়ন যুবলীগের সদস্য ছিলেন। স্বজনদের অভিযোগ, অভিযুক্তরা হাত পা কেটে পরিকল্পিতভাবে চলন্ত ট্রেনের নিচে ফেলে তোফাজ্জলকে হত্যার চেষ্টা করেন। পরবর্তীতে ১৩ দিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুর আগে হত্যাকারীদের নাম বলে গেছেন তোফাজ্জল এমনটা দাবি স্বজনদের।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও গাজীপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান, গত বছর ৩০ এপ্রিল নিহতের বড় ভাই মোফাজ্জল হোসেন বাদী হয়ে গাজীপুর আদালতে হত্যা মামলা করেন। এরপর বিজ্ঞ আদালত মামলাটি পিবিআইকে তদন্তের নির্দেশ দেন। তদন্তের অংশ হিসেবে আদালতের নির্দেশে দাফনের প্রায় দেড় বছর পর মৃতদেহ তোলা হয়েছে।

শ্রীপুর,কবর,উত্তোলন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত